ঈদে নামাজিদের জন্য ৩০ হাজার মাস্ক বিতরণ করলেন সমাজকর্মী আব্দুল খালেক মোল্লা

ঈদে নামাজিদের জন্য ৩০ হাজার মাস্ক বিতরণ করলেন সমাজকর্মী আব্দুল খালেক মোল্লা

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বিশ্বজুড়ে করোনা ভাইরাসের ফলে এবছর ঈদুল আজহার (বকরা ঈদ) নামাজ স্বাস্থ্য বিধি মেনে শারিরিক দুরুত্ব বজায় রেখে ছোট ছোট জামাতের মাধ্যমে হবে। হাড়োয়া এলাকার প্রতিটি নামাজের জামাতের জন্য ৩০ হাজার মাস্ক বিতরণ করলেন হাড়োয়া পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি বর্তমানে পুর্ত ও পরিবহন কর্মাধ্যক্ষ আব্দুল সভাপতি খালেক মোল্লা ।

খালেক মোল্লা বলেন ঈদের নামাজ স্বাস্থ্য বিধি মেনেই প্রতিটি নামাজি যাতে মাস্ক পরে নামাজ পড়তে আসতে পারেন সেই জন্য এই ক্ষুদ্র প্রয়াস মাত্র। এবং যতদিন এই মহামারী ভাইরাস নির্মুল না হচ্ছে ততদিন সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরোধ করব, খালেক সাহেব সমস্ত ইমাম ও নামাজির কাছে বিশ্ব থেকে করোনা মুক্তির জন্য খাস দোওয়ার আবেদন করেছেন ।

এদিন বিভিন্ন গ্রামের ইমাম ও জন প্রতিনিধিদের হাতে মাস্ক তুলে দেওয়া হয়, তাঁরা নামাজিদের ঈদের ময়দানে প্রবেশ করার আগেই মাস্ক পরিয়ে দেবেন।মাস্ক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ ইমাম মোয়াজ্জিন সমিতির রাজ্য সম্পাদক আলহাজ হাফেজ আজিজউদ্দিন,সংখালঘু যুব ফেডারেশনের হাড়োয়া ব্লক সম্পাদক মাওলানা মোখতার মোল্লা, মাওলানা শাহরুল হক্ব, হাফেজ আমিনুল ইসলাম, হাফেজ শাহাজান প্রমুখ।