নরেন্দ্র মোদীর ব্রিগেডে দেখা যেতে পারে সৌরভ মিঠুন প্রসেনজিৎদের: বাংলার রাজনৈতিক মহলে গুঞ্জন

নরেন্দ্র মোদীর ব্রিগেডে দেখা যেতে পারে সৌরভ মিঠুন প্রসেনজিৎদের: বাংলার রাজনৈতিক মহলে গুঞ্জন

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বাংলা দখলের লড়াইয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরার দিকে ঝুঁকছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়, মিঠুন চক্রবর্তী ও প্রসেনজি‍ৎ চট্টোপাধ্যায়। বিজেপি সূত্রে অবশ্য মঙ্গলবার রাতে তেমনটাই জানা গিয়েছে। যদি শেষ পর্যন্ত আগামী ৭ মার্চ ব্রিগেডে মোদির সভায় বাংলার তিন নক্ষত্র উপস্থিত থাকেন, তাহলে তা যে বেনজির হবে তাই নয়, ভোটযুদ্ধের উত্তাপও অনেকটা বাড়াবে।

রাজ্য বিজেপির এক শীর্ষ নেতা এদিন সাংবাদিকদের বলেছেন, ‘ব্রিগেডের সভায় শুধু সৌরভ, মিঠুন কিংবা প্রসেনজি‍ৎ নন, আরও একাধিক তারকা উপস্থিত থাকবেন। শুধু ধৈর্য ধরুন।’ যদিও বিজেপির দাবি খারিজ করে দিয়েছেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি এদিন ফের জানিয়েছেন, ‘ব্রিগেডের সভায় তাঁর হাজিরা নিয়ে যা রটেছে, তা শুধুই জল্পনা।’

আসন্ন বিধানসভা ভোটে বাজিমাত করতে চেষ্টার কোনও কসুর রাখছে না গেরুয়া শিবিরের শীর্ষ নেতারা। তৃণমূলের সঙ্গে টক্কর দেওয়ার মতো দলে যোগ্য প্রার্থী নেই, তা বুঝতে পেরেই দল ভাঙানোর খেলা শুরু করে দিয়েছেন অমিত শাহ-জেপি নাড্ডারা। তৃণমূল-কংগ্রেস ও বামফ্রন্টের পরিচিত নেতাদের সাদরে দলে টানছেন তাঁরা। যদিও অভিযোগ উঠেছে, টাকা ও কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি, সিবিআইকে দিয়ে ভয় দেখিয়েই দুর্নীতিতে অভিযুক্তদের দলে টানছে বিজেপি শীর্ষ নেতৃত্ব। শুধু রাজনেতাই নন, দলের হয়ে সভা-সমাবেশে ভিড় জমাতে টলিউডের অভিনেতা-অভিনেত্রীদেরও সাদরে যোগ দেওয়ানো হচ্ছে।