যেমন কর্ম তেমন ফল! কে বলেছিল বুথে দাদাগিরি করতে: সুজাতার উপর আক্রমণের প্রতিক্রিয়া সৌমিত্রর

যেমন কর্ম তেমন ফল! কে বলেছিল বুথে দাদাগিরি করতে: সুজাতার উপর আক্রমণের প্রতিক্রিয়া সৌমিত্রর

 

 

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: আরামবাগের তৃণমূল প্রার্থী নিজের স্ত্রী সুজাতা মণ্ডল খাঁর ওপরে হামলার খবরে একটুও বিচলিত নন, স্বামী তথা বিষ্ণুপুরে বিজেপিসাংসদ সৌমিত্র খাঁ । বিষয়টিকে তিনি নিজের কর্মের ফল বলেই বর্ণনা করেছেন। তিনি আরও বলেছেন, তৃণমূল এতদিন যে অত্যাচার করেছেন, সাধারণ মানুষ তারই উত্তর দিচ্ছেন।

 

প্রতিক্রিয়া দিতে গিয়ে বিজেপি সাংসদ সৌমিত্র খান বলেছেন, যা ঘটেছে সবটাই নিজের কর্মের ফল। তিনি বলেছেন মানুষ তৃণমূলকে আর চাইছে না। গত ১০ বছরে এলাকার মানুষ ভোট দিতে পারেননি বলে অভিযোগ করে তিনি বলেছেন, এদিন তাঁরা ভোট দিচ্ছেন। সৌমিত্র বলেছেন, জনগণ জেগে উঠেছে। ফলে যাঁরা ভোট ছিনতাই করে জিতবে ভেবেছিল, তাঁরা সেই কাজ করে উঠতে পারেনি।

 

 

আরামবাগের পারুলে তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁকে বাঁশ নিয়ে তাড়া। বুথে তৃণমূল এজেন্টকে বসতে দেওয়া হয়নি এই অভিযোগ পাওয়ার পর সেখানে যান সুজাতা মণ্ডল খাঁ। এমনটাই দাবি করেছেন প্রার্থী। সেই সময় বিজেপি কর্মীরা তাঁকে বাঁশ নিয়ে তাড়া করে। এরপর সুজাতার সঙ্গে থাকা নিরাপত্তারক্ষীরা তাঁকে নিয়ে ধান খেতে নেমে যায়। যদিও পিছু নেয় গ্রামবাদীদের একাংশ। সুজাতার মাথায় আঘাতের ঘটনাও ঘটে।

 

 

এরপর সুজাতা মণ্ডল খাঁ অভিযোগ করেছেন, তাঁকে খুনের চেষ্টা করেছে বিজেপি। যদিও ওই আসন থেকে তৃণমূলই জিতবে বলে দাবি করেছেন তিনি। যদিও বিজেপির তরফে দাবি করা হয়েছে, ওই গ্রামেই সকালে হামলা চালিয়েছিলেন তৃণমূল। রান্নার সময় ভাতের হাঁড়ি উল্টে দেওয়া হয়। তাতে ইন্ধন দিয়েছিলেন সুজাতা, অভিযোগ বিজেপির।

 

সৌমিত্র খাঁ আরো বলেন, “নিজের কর্মের ফল পেয়েছে। কে বলেছিল, ভোটের দিন বুথে বুথে গিয়ে দাদাগিরি করতে? মানুষ তৃণমূলকে আর চাইছেন না।