সেরা ক্যারাটে খেলোয়াড় হিসেবে স্বীকৃতি পেলেন আন্তর্জাতিক স্বর্ণ-রৌপ্য পদক প্রাপ্ত তাহের আহমদ

সেরা ক্যারাটে খেলোয়াড় হিসেবে স্বীকৃতি পেলেন আন্তর্জাতিক স্বর্ণ-রৌপ্য পদক প্রাপ্ত তাহের আহমদ

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: অসমের বারাকের সেরা ক্যারাটে খেলোয়াড় হিসেবে স্বীকৃতি পেলেন আন্তর্জাতিক খেলায় স্বর্ণ পদক এবং রৌপ্য পদক প্রাপ্ত করিমগঞ্জ জেলা কানিশাইলের তাহের আহমদ।

বরাক উপত্যকা ক্রীড়া সাংবাদিক সংস্থা আজ তাদের বর্ষসেরা অনুষ্টানে দ্বিতীয় বার আন্তর্জাতিক ক্যারাটে চ্যাম্পিয়ন হওয়ার জন্য ভারতের স্বনামধন্য ছাত্র ফ্রন্ট Campus Front of India এর করিমগঞ্জ জেলার সভাপতি তাহের আহমদকে বরাকের সর্ব সেরা ক্যারাটে খেলোয়াড় হিসেবে পুরস্কৃত করল।

উলেখ্য ক্যারাটে প্রতিযোগিতাতে ভারতেরকে আন্তর্জাতিক সম্মান ও প্রাইজ এনে দিয়েছিলেন আসামের যুবক তাহের আহমেদ। ২০১৯ সালে নেপালে অনুষ্ঠিত আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন এবং স্বর্ণপদক জয় করেন।

এরপর বাংলাদেশে ২০২০ সালের জানুয়ারির প্রথমে অনুষ্ঠিত হওয়া আন্তর্জাতিক প্রতিযোগিতাতে দ্বিতীয় হয়ে রৌপ্য পদক অর্জন করেছিলেন।

আসাম রাজ্যের করিমগঞ্জ জেলার কানিশাইলের তরুণ খেলোয়াড় তাহের আহমেদ। সেই সময় মুখউজ্জ্বল করেছে বরাক উপত্যকাকে। এনআরসি, সিএএ নিয়ে যখন পুরো উপত্যকা সহ আসাম অশান্ত তখন এই খবরে খুশি আসাম বাসী হয়েছিলেন। ক্রিকেট বিজ্ঞাপন ও জৌলুসের কাছে এই পদকপ্রাপ্তি হইতো ফিকে মনে হচ্ছে! কিন্তু সম্মান ও খ্যাতির দিক থেকে এর গুরুত সমপর্যায়ের।