সিনেমা-সিরিয়ালের অবস্থা খারাপ! তাই নায়ক নায়িকারা রাজনীতিটা পেশা হিসাবে বেছে নিচ্ছে: চিরঞ্জিত

সিনেমা-সিরিয়ালের অবস্থা খারাপ! তাই নায়ক নায়িকারা রাজনীতিটা পেশা হিসাবে বেছে নিচ্ছে: চিরঞ্জিত

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: ‘সিনেমা-সিরিয়ালের অবস্থা খারাপ। তাই রাজনীতি আসছে’। ভোটের প্রচারে বেরিয়ে তারকা প্রার্থীদের নিয়ে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন বারাসতের তৃণমূল প্রার্থী চিরঞ্জিৎ । স্পষ্টতই বললেন, ‘সিনেমার দিকে যদি বেশি কাজ থাকত, তাহলে হয়তো রাজনীতিতে আসতে পারত না’।

কেউ যোগ দিয়েছেন তৃণমূলে, তো কেউবা আবার গিয়েছে বিজেপিতে। একুশের ভোটের আগে রাজনীতির ময়দানে তারকাদের ছড়াছড়ি। যাঁরা রাজ্যে শাসকদলের পতাকা হাতে নিয়েছেন, তাঁদের বেশিরভাগই এবার প্রার্থীও হয়েছেন। জুন মালিয়া-রাজ চক্রবর্তী-সায়নী ঘোষ-কাঞ্চন মল্লিক, তালিকাটা বেশ লম্বা। ‘তারকাদের ছটা’য় ঢাকা পড়ে গিয়েছেন অনেক হেভিওয়েট বিধায়ক, মন্ত্রীও। তৃণমূল থেকে টিকিট পাননি ২৭ জন।  গেরুয়াশিবিরে তারকা প্রার্থী এখনও পর্যন্ত ১ জন। খড়গপুর কেন্দ্র থেকে লড়ছেন অভিনেতা হিরণ।

কিন্তু হঠাৎ করে অভিনয় ছেড়ে কেন রাজনীতি যোগ দিচ্ছেন রূপোলি পর্দার তারকারা? বারাসত কেন্দ্রে তৃণমূল প্রার্থী চিরঞ্জিতের সোজাসাপ্টা জবাব, ‘আমাদের বাংলার সিনেমার অবস্থা খুব খারাপ। ছবি হচ্ছে না, হাউসগুলিও (সিনেমাহল) বন্ধ। করোনার জন্য অনুষ্ঠানও নেই। ইন্ড্রাস্ট্রিতেএকটু সমস্যা চলছে। সেকারণে বিকল্প পেশা হিসেবে রাজনীতিতে আসছেন অভিনেতারা’। সঙ্গে যোগ করলেন, ‘হিন্দি ইন্ড্রাস্ট্রিতে যাওয়ার জন্য় বিজেপি। আর বাকিরা তৃণমূলে’। চিরঞ্জিতের মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে।