প্রথম দফার ভোট শুরু: একজনও এজেন্টের গায়ে হাত দিলে শেষ দেখে ছাড়বো! পুরানো মেজাজে সুশান্ত ঘোষ

    প্রথম দফার ভোট শুরু: একজনও এজেন্টের গায়ে হাত দিলে শেষ দেখে ছাড়বো! পুরানো মেজাজে সুশান্ত ঘোষ

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: ২৭ মার্চ প্রথম দফায় ভোট শুরু হয়েছে রাজ্যে। ৩০ টি আসনে ভোটগ্রহণ চলছে। একেবারে সকালে পুরনো মেজাজে নিজের কেন্দ্র শালবনিতে সুশান্ত ঘোষ । এজেন্ট নিয়ে বাধার মুখে পড়ে তিনি দাবি করলেন, সুষ্ঠুভাবে ভোট হলে তৃণমূল হারবে। সেই পরিস্থিতি তৈরি হয়ে রয়েছে। এজেন্টদের আক্রমণ প্রসঙ্গে তিনি বলেন, একজনও এজেন্টের গায়ে হাত দিয়ে দেখুক, তিনি যতদূর যেতে হয় যাবেন।

    এজেন্টদের ভয় দেখানোর অভিযোগ পেয়ে, এদিন সকালে বুথে বুথে ঘুরতে শুরু করেন শালবনির সিপিএম প্রার্থী সুশান্ত ঘোষ। কয়েকটি জায়গায় এজেন্টদের ভয় দেখানোর অভিযোগ পেয়ে তিনি নির্দিষ্ট বুথগুলিতে যাওয়ার চেষ্টা করেন। একেবারে সকালের দিকে তিনি জানিয়েছেন ৫-৭ শতাংশ বুথে বামেরা এজেন্ট নির্দিষ্ট করতে পারেনি। শুক্রবার রাতে বাড়ি বাড়ি গিয়ে তৃণমূল হুমকি দিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

    এবারের নির্বাচনে নির্বাচন কমিশন বুথে এজেন্ট দেওয়া নিয়ে নিয়ম বদল করেছে। আগেকার নিয়ম কেউ এজেন্ট হতে গেলে নির্দিষ্ট বুথ কিমবা পাশের বুথ থেকে এজেন্ট হতে পারতেন। এবারের নিয়ম হল, যে কেন্দ্রে ভোট এজেন্ট সেই কেন্দ্রের যে কোনও জায়গার হতে পারেন। যা নিয়ে এবারে সুবিধা পেয়েছে তৃণমূলকে বাদ দিয়ে বাকি সব দলগুলি। সিপিএম-এর অভিযোগ, বুথে এজেন্ট দেখতে পেয়েই তৃণমূলের তরফে হুমকি দিয়ে বলা হচ্ছে। ভোটের শেষে বুথের বাইরে বেরোতে দেওয়া হবে না। যা নিয়ে এদিন সকালে সুশান্ত ঘোষ চ্যালেঞ্জ করে বলেছেন, কারও সাহস থাকলে একজন এজেন্টের গায়ে হাত দিয়ে দেখুক। তার জন্য যতদূত যে তে তিনি যাবেন।