প্রধানমন্ত্রী ফোন করে শুধু নিজেই বললেন! কিছু শুনলেনও না, কাজের কথাও বললেন না: আক্ষেপ হেমন্ত সোরেনের

    Ranchi : Prime Minister Narendra Modi with Jharkhand CM Hemant Soren at the inauguration of the Power Grid of 765/400 KV Ranchi Sub Station and launch of various programmes in Ranchi, Jharkhand on Thursday. PTI Photo (PTI8_21_2014_000095A)

    প্রধানমন্ত্রী ফোন করে শুধু নিজেই বললেন! কিছু শুনলেনও না, কাজের কথাও বললেন না: আক্ষেপ হেমন্ত সোরেনের

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: করোনা আবহে বিভিন্ন রাজ্য প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। সংক্রমণের বাড়বাড়ন্তে নাজেহাল অবস্থা দেশ জুড়ে। এই আবহে প্রধানমন্ত্রী ঝাড়খণ্ড, ওড়িশা, তেলাঙ্গানা, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এবং জম্মু ও কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী মোদী। এই ফোনালাপের কিছুক্ষণ পরেই ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন অভিযোগ করেন, প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে ফোনালাপটি পুরোপুরি একতরফা ছিল। প্রধআনমন্ত্রী নাকি হেমন্তকে কোনও কথা বলার সুযোগই দেননি।

    প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে ফোনালাপের পর ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন একটি টুইট করে লেখেন, ‘শ্রদ্ধেও প্রধানমন্ত্রীজি ফোন করেছিলেন। উনি শুধু নিজের মন কি বাত শোনালেন। ভালো হত, যদি উনি কাজের কথা বলতেন এবং কাজের কথা শুনতেন।’

    সূত্রের খবর, প্রধানমন্ত্রী মোদী হেমন্ত সোরেনকে ফোন করে রাজ্যের পরিস্থিতি নিয়ে কোনও কথা শোনেননি বা জিজ্ঞাসা করেননি। বর্তমান পরিস্থিতিতে রাজ্যের কী প্রয়োজন, তাও হেমন্ত সোরেনকে জিজ্ঞাসা করেননি প্রধানমন্ত্রী মোদী। প্রধানমন্ত্রী শুধু নিজের কথাই বলে যান। এদিকে রাজ্যে ওষুধের অভাব রয়েছে। তবে প্রধানমন্ত্রীকে তা জানানোর সুযোগ পাননি হেমন্ত। তাই তিনি বিরক্ত হয়ে শেষ পর্যন্ত টুইট করেন এই ফোনালাপ নিয়ে।