টেলিপ্রম্পটার বিকল হওয়ায় আন্তর্জাতিক মঞ্চে ভাষণ বন্ধ করলো প্রধানমন্ত্রী! এত মিথ্যে নিতে পারেনি কটাক্ষ রাহুল গান্ধীর

টেলিপ্রম্পটার বিকল হওয়ায় আন্তর্জাতিক মঞ্চে ভাষণ বন্ধ করলো প্রধানমন্ত্রী! এত মিথ্যে নিতে পারেনি কটাক্ষ রাহুল গান্ধীর

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম ড্যাভস সামিট-এর জন্য বক্তৃতা দিচ্ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। হঠাৎ করেই বিগড়ে যায় টেলি প্রম্পটার। অপ্রস্তুত হয়ে ভাষণ বন্ধ করে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। টেলি প্রম্পটারের লেখা না দেখতে পেয়ে স্পষ্টতই অপ্রস্তুতে পড়ে যান তিনি। এই ঘটনার ছোট্ট একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। টুইটারে রীতিমতো ১ নম্বরে ট্রেন্ডিং।

এই নিয়ে প্রধানমন্ত্রীকে তুমুল কটাক্ষ করে কংগ্রেস নেতা রাহুল গান্ধী টুইট করলেন, ‘টেলি প্রম্পটারও এত মিথ্যে সহ্য করতে পারেনি।’

মোদির এই যান্ত্রিক গোলযোগের ঘটনায় রাহুল গান্ধীর পুরনো একটি মন্তব্য নতুন করে সামনে এসেছে। টুইটার ব্যবহারকারীরা একটি ভিডিও শেয়ার করছেন, যেখানে রাহুল গান্ধী বলছেন, ‘নরেন্দ্র মোদি নিজের থেকে কিছু বলতে পারেন না। তিনি টেলি প্রম্পটার দেখে পড়েন যা নিয়ন্ত্রিত হয় কন্ট্রোলার দিয়ে।’ সে সময় এ নিয়ে যথেষ্ট সমালোচিত হন রাহুল। ড্যাভস সামিটের মতো গ্লোবাল ইভেন্টে টেলি প্রম্পটার দুর্যোগে নরেন্দ্র মোদির ভাবমূর্তি কিছুটা টোল খেয়েছে তাতে সন্দেহ নেই। বরাবর বাগ্মী হিসেবে পরিচিত তিনি। স্রেফ ভাষণ দক্ষতায় মুগ্ধ হয়ে বহু ভারতবাসী তাঁর অনুগামী হয়েছেন।