সাম্প্রদায়িকতার বিরুদ্ধে উন্নয়নকে হাতিয়ার করে রাজ্যের ৪ আসনে লড়াই করবে ওয়েলফেয়ার পার্টি

    সাম্প্রদায়িকতার বিরুদ্ধে উন্নয়নকে হাতিয়ার করে রাজ্যের ৪ আসনে লড়াই করবে ওয়েলফেয়ার পার্টি

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: মালদার রতুয়া, মুর্শিদাবাদের সুতি ও রঘুনাথগঞ্জ এবং উত্তর ২৪ পরগনার দেগঙ্গাতে প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া।

    কোলকাতায় দলীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে একথা জানান পার্টির রাজ্য সভাপতি ডাঃ মনসা সেন। মনসা বাবু জানান, চারটি আসনে জেতার ব্যাপারে আমরা আশাবাদী। আমাদের প্রার্থীরা জেতার পর এলাকার উন্নয়ন ও রাজ্য থেকে মদ নিষিদ্ধের দাবিতে বিধানসভায় সরব হবেন।

    এদিন ওয়েলফেয়ার পার্টির সর্বভারতীয় সভাপতি ড: এস কিউ আর ইলিয়াস বলেন, ফ্যাসিবাদী, সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াই করতেই ওয়েলফেয়ার পার্টি ময়দানে অবতীর্ণ হয়েছে। সাবকা সাথ, সাবকা বিকাশ ও সবকা বিশ্বাসের স্লোগান বিজেপির বড় জুমলা। সুন্দর সুন্দর বাক্য ব্যবহার করে বিভেদের রাজনীতি করছে বিজেপি।

    ড: ইলিয়াস আরও বলেন, আমরা যে চারটি আসনে প্রার্থী দিয়েছি সেই প্রার্থীরা রাজ্যের অন্যান্য সব দলের চেয়ে নীতি-নৈতিকতা,আদর্শ ও চরিত্রে উন্নত। এদিন সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির রাজ্য সম্পাদক জালালউদ্দিন আহমেদ। দেগঙ্গায় আইনজীবী রফিকুল ইসলাম, রতুয়ায় আরাফাত আলি,সুতিতে মাহফুজুর রহমান, রঘুনাথগঞ্জে এম এ হান্নান দলের হয়ে লড়াই করবেন।