সভায় ভিড় নেই, মুখ পুড়লো গেরুয়া শিবিরের ! শ্রীরামপুরে বিজেপি সভাপতি জেপি নাড্ডার সভা বাতিল

    সভায় ভিড় নেই, মুখ পুড়লো গেরুয়া শিবিরের ! শ্রীরামপুরে বিজেপি সভাপতি জেপি নাড্ডার সভা বাতিল

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: হাওড়ার বালি কেন্দ্রের পুনরাবৃত্তি যেন শ্রীরামপুরে। সম্প্রতি ভিড় না হওয়ার কারণেই বালিতে বিজেপির রোড শোয়ে সামান্য থেকেই চলে গিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। প্রথম দফা ভোটের আগে ঝাড়গ্রামে তো সভা না করেই ফিরে আসতে হয় তাঁকে। কারণ সেই ভিড় না হওয়া। এবার একই কাণ্ড হুগলির শ্রীরামপুরে। সোমবার শ্রীরামপুর স্টেডিয়ামে জেপি নাড্ডার সভা হওয়ার কথা থাকলেও জনসমাগমের ছিঁটেফোঁটাও ছিল না মাঠে। সেই কারণে বাতিল ঘোষণা করা হয় সভা। ফলে সভাস্থলে উপস্থিত হওয়া মানুষজনও ঘরমুখী হাঁটা লাগান। কিন্তু এরপর মঞ্চে এসে বিজেপি নেতা সায়ন্তন বসু ফের ঘোষণা করেন, সভা করবেন জেপি নাড্ডা। কিন্তু সেই সভা কখন হবে, তা নিশ্চিত নয়।

    প্রসঙ্গত, নবান্ন দখলের লক্ষ্যে গোটা দেশ থেকেই ‘প্রভাবশালী’ নেতাদের এনে বাংলায় সভা-সমাবেশ করাচ্ছে গেরুয়া শিবির। যোগী আদিত্যনাথ থেকে শিবরাজ সিং চৌহানের মতো নেতারাও প্রায় প্রতি সপ্তাহেই পা রাখছেন বাংলায়। কিন্তু অনেক ক্ষেত্রেই দেখা যাচ্ছে, ভিন রাজ্যের নেতাদের সমাবেশে তেমন চোখে পড়ার মতো ভিড় করাতে পারছে না বিজেপি। যা নিয়ে কটাক্ষও করেছে শাসক দল তৃণমূল।

    তবে, দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার মতো নেতার সভাও ভিড়ের কারণে বাতিল করতে হচ্ছে, বিষয়টি ভোটের মাঝে বিজেপিকে বিড়ম্বনাতেই ফেলছে। তবে, মুখে অবশ্য ভিড় না হওয়ার কথা মানতে চাইছেন না বিজেপি নেতারা। তবে, মাঠের পরিস্থিতি যে আশাব্যঞ্জক নয়, তা আড়ালে স্বীকার করে নিচ্ছেন গেরুয়া নেতারা।