এবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল যোগী আদিত্যনাথ সরকারের মন্ত্রীর

    এবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল যোগী আদিত্যনাথ সরকারের মন্ত্রীর

     

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: এবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল উত্তরপ্রদেশের আমদানি ও বন্যা প্রতিরোধ প্রতিমন্ত্রী বিজয় কাশ্যপ। তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। করোনায় আক্রান্ত হয়ে উত্তরপ্রদেশের গুরগাঁও হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। ৫৬ বছর বয়সী এই বিজেপি নেতা উত্তরপ্রদেশের মুজাফরনগরের চাতরাওয়াল বিধানসভার বিধায়ক ছিলেন।

    করোনায় আক্রান্ত হয়ে গুরগাঁও-এর মেদান্তা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। এই নিয়ে উত্তরপ্রদেশের মন্ত্রিসভার রিন মন্ত্রী করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। গতবছরে প্রদেশমন্ত্রী কমল রানী বরুণ ও চেতন চৌহান মারা যান করোনায় আক্রান্ত হয়ে। উত্তরপ্রদেশের মন্ত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়েছেন, ‘করোনায় আক্রান্ত হয়ে উত্তরপ্রদেশের মন্ত্রী তথা বিজেওই নেতা বিজয় কাশ্যপের মৃত্যু দুঃখজনক। উনি তৃণমূল স্তরের মানুষদের সঙ্গে যোগাযোগ রেখে কাজ করতেন। বিজেপির দক্ষ নেতা ছিলেন যার সঙ্গে মানুষের সরাসরি যোগাযোগ ছিল। ওনার আত্মার শান্তি কামনা করি। পরিবারের প্রতি সমবেদনা ও ভালোবাসা রইল। ওম শান্তি।’

    দুঃখপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও রাজ্য বিজেপির সভাপতি স্বতন্ত্র দেব সিং। যোগী জানিয়েছেন, ‘ কাশ্যপ চাতরাওয়ালের বিধায়ক ছিলেন। সাধারণ মানুষদের মনজয় করে নিতে পারতেন। অনেকে ভালোবাসত সবাই। তাঁর মৃত্যুতে সাধারণ মানুষের ক্ষতি হয়ে গেল।’ দেশে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বহু নেতা-মন্ত্রীর সেই তালিকায় এবার নাম জুড়ল উত্তরপ্রদেশের এই মন্ত্রীর।