মেদিনীপুরে জমিদারি চালানোরা আসলে গাদ্দার: নাম না করে অধিকারীদের আক্রমণ মমতার

    মেদিনীপুরে জমিদারি চালানোরা আসলে গাদ্দার: নাম না করে অধিকারীদের আক্রমণ মমতার

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: ভাঙা পা নিয়েই তিনি প্রচার করে চলেছেন। লক্ষ্য তাঁর বিজেপি বিতাড়ন। সঙ্গে বাংলার ক্ষমতা নিজের হাতেই ধরে রাখা। সেই লড়াইয়ে এবার আর তাঁর পাশে নেই অধিকারী পরিবার। বরঞ্চ তাঁরা এখন প্রতিপক্ষ হয়েই মাঠে নেমে পড়েছে। বিজেপির সঙ্গে হাতে হাত মিলিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী ও শাসকদলকে ক্রমাগতই আক্রমণ করে চলেছে। এবার পাল্টা আক্রমণে নামলেন তিনিও।

    নাম না করেই এদিন পূর্ব মেদিনীপুরের জমি থেকেই অধিকারিদের ‘গদ্দার’ বলে দেগে দিয়েছেন তিনি। সেই সঙ্গে মানুষকে বলেছেন, ‘আগে আমাকে কাঁথিতে এসে মিটিং করতে দেওয়া হত না, এগরায় মিটিং করতে দেওয়া হত না। আগে ওগুলো একজনের জমিদারি ছিল। যাঁরা ওঁদের কথা শুনবেন তাঁরাই থাকবেন, যাঁরা শুনবেন না, থাকবেন না, এটাই ছিল নিয়ম।

    পালিয়ে গিয়েছে যারা গদ্দারি করে, তারা কত নিয়েছে জিজ্ঞাসা করুন। নরেন্দ্র মোদী, আপনার গদ্দাররা চোরের সর্দার। ওরা গেল না এল, তাতে কিছু এসে যায় না। আমি নিজে ছবি এঁকে দিয়ে এসেছিলাম। ওই মির্জাফরের দল হাত ধরে বিজেপি-কে নিয়ে এসেছে। এদের থেকে বড় গদ্দার আর কেউ হতে পারে না। এদের হাত থেকে মেদিনীপুরকে মুক্ত করতে হবে।’ তিনি মমতা বন্দ্যোপাধ্যায়।