মুখে মাস্ক ছাড়াই জমায়েত করে নিজেদের দলীয় কার্যালয় উদ্বোধন করে সোস্যাল মিডিয়ায় বিতর্কে তৃণমূল নেতা

    মুখে মাস্ক ছাড়াই জমায়েত করে নিজেদের দলীয় কার্যালয় উদ্বোধন করে সোস্যাল মিডিয়ায় বিতর্কে তৃণমূল নেতা

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট:

    বৃহস্পতিবার ঘটকপুকুরে বাসন্তী হাইওয়ের উপর ভাঙ্গড় ১এ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি কাইজার আহমেদের  নতুন অফিস  উদ্বোধন করলেন দঃ২৪ পঃ জেলা যুবর সভাপতি সওকাত মোল্লা। ছবিতে দেখা যাচ্ছে কোভিড বাড়বাড়ন্তের জন্য যখন মুখ্যমন্ত্রীর নির্দেশে রাজ্যে লকডাউনের পরিস্থিতি ঠিক তখনই শাসকদলের এক জেলা নেতা তথা বিধায়কের উপস্থিতিতে বিনা মাস্কে কোনরকম সামাজিক দূরত্বের বালাই না রেখে এই অফিস উদ্বোধন যথেষ্ট উদ্বেগের। এমনকি তৃণমূল নেতা কাইজার আহমেদের মুখে নেই কোন মাস্ক।

    https://m.facebook.com/story.php?story_fbid=3851598938299656&id=100003487643988

    শাসকদলের নেতাদের এমন কর্মকাণ্ড দেখে এক নেটিজেনের বক্তব্য
    ছিঃ! লকডাউন আইনকে বুড়ো আঙ্গুল দেখিয়ে এমন জনসমাগম! মারাত্মক অপরাধ! আয়োজকদের এবং উপস্থিত সকলকে আইনের আওতায় এনে শাস্তি দেওয়া উচিত! ক্ষমতার অপব্যবহার চরম অন্যায়! অধিকাংশের মুখে মাস্ক নেই! যাদের আছে তাদের বেশিরভাগ থুতনি তে! এটা এই মুহুর্তে লজ্জাজনক দৃশ্য!

    নেটিজেনদের একাংশের মতে গোষ্ঠী কোন্দলে একসময়ে কাইজার আহমেদের এই অফিস ভাঙচুর হয়। এই কঠিন দূর্দিনে যদি অফিসটি পুনরায় চালু করার দরকার পড়ে তাহলে কোন রকম অনুষ্ঠান ছাড়াই অফিসটি চালু করতে পারতো। এত লোক জোগাড় করে ধুমধাম করে এমন কাজ মোটেই ঠিক করেনি নেতারা। উপস্থিত মানুষ গুলোকে জেনেশুনেই বিপদের মধ্যে ঠেলে দেওয়া হল।