উন্নাও ধর্ষণে বিজেপি বিধায়ক কুলদীপ সেঙ্গারের জড়িত থাকার যথেষ্ট প্রমাণ আছে জানাল সিবিআই

    উন্নাও ধর্ষণে বিজেপি বিধায়ক কুলদীপ সেঙ্গারের জড়িত থাকার যথেষ্ট প্রমাণ আছে জানাল সিবিআই

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: উন্নাও কাণ্ড নিয়ে তোলপাড় চলছে গোটা দেশে। এই ঘটনায় প্রধান অভিযুক্ত ছিল যোগী রাজ্যের বিধায়ক কুলদীপ সেঙ্গার এখন জেলে।

    গত মাস ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। সেই দুর্ঘটনায় প্রাণ যায় নির্যাতিতার মা ও কাকিমার। মারাত্মক জখম হন ওই নির্যাতীতা যুবতী। পথ দুর্ঘটনায় মারাত্মক জখম হয়ে হাসপাতালে ভর্তি হন যুবতীর আইনজীবী ও যুবতী। দূর্ঘটনার সময় ঘাতক ট্রাকটির নাম্বার প্লেট কালি দিয়ে লেপা ছিল। এই দুর্ঘটনার পিছনে মারাত্মক ষড়যন্ত্র আছে বলে অভিযোগ ওঠে। তার পরে নড়েচড়ে বসে প্রশাসন। প্রবল চাপে চারবারের বিধায়ককে দল থেকে বহিষ্কার করে বিজেপি। এই বিষয়ের সমস্ত কেস উত্তর প্রদেশ থেকে চলে যায় দিল্লি।

    দূর্ঘটনার পর পরিস্থিতি বিচার করে উন্নাওয়ের তদন্তের দায়িত্বভার যায় সিবিআইয়ের হাতে। অবশেষে বিধায়ক দোষী সাব্যস্ত হল। অবশেষে এই ঘটনায় বিধায়ক জড়িত, দিল্লির তিস হাজারি আদালতে একথাই জানাল সিবিআই।

    সিবিআই জানিয়েছে, গত বছর ৪ জুনে উন্নাওয়ের ধর্ষণ কাণ্ডটি ঘটে। অভিযুক্ত কুলদীপ সেঙ্গার ও শাশী সিংয়ের বিরুদ্ধে আনা অভিযোগ একেবারে সত্যি।

    উন্নাও ধর্ষণ কাণ্ডের নির্যাতিতা অভিযোগ করেছিলেন, ‘‌আমি চাকরির সন্ধানে যখন বিধায়কের বাড়িতে গিয়েছিলাম, তখন সেখানে কোনও গার্ড ছিল না। আমাকে বাড়িতে ঢোকায় শাশী সিং। দেখি বারান্দায় বিধায়ক নেমে এসেছেন। তারপরেই বিধায়ক আমায় সঙ্গে করে তার ঘরে নিয়ে যায় এবং আমায় ধর্ষণ করে।’
    সিবিআই সংবাদমাধ্যমে জানিয়েছে, ‘‌তদন্তে যা যা বক্তব্য উঠে এসেছে, তার বিচারে আমাদের কাছে অনেক প্রমাণ আছে যে, এই ঘটনায় দোষী বহিষ্কৃত বিজেপি বিধায়ক কুলদীপ সেঙ্গার ও শাশী সিং।’