Categories
দেশ

যোগীরাজ্যে দলিত তরুণীকে ধর্ষণে অভিযুক্ত উচ্চবর্ণের যুবক: ঘটনার ১১ দিন পর এফআইআর

যোগীরাজ্যে দলিত তরুণীকে ধর্ষণে অভিযুক্ত উচ্চবর্ণের যুবক: ঘটনার ১১ দিন পর এফআইআর

 

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: দলিত তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত উচ্চবর্ণের যুবক। আর এই অত্যাচারের ফলেই পক্ষাঘাত বা প্যারালাইসিস হয়ে যায় ওই তরুণীর। ঘটনার ১১ দিন পর এফআইআর দায়ের করা হয় পুলিশের কাছে।

ঘটনার সূত্রপাত সেপ্টেম্বরের ১৪ তারিখ। ওই দিন সকাল সাড়ে সাতটা নাগাদ মাঠে গবাদিপশু চড়াতে গিয়েছিল ওই তরুণী। তরুণীর মা দুধ বিক্রি করে সংসার চালাতেন। সেই সময় চারজন এসে ওই তরুণীকে গণধর্ষণ করে। পরিবারের তরফ থেকে জানা গিয়েছে, সকাল ৯টা নাগাদ বোনকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে তার বড় দাদা। সেই সময় ওই তরুণীর মা দেখতে পান, তাঁর মেয়ের গলায় ওড়না জড়িয়ে টানতে টানতে মাঠের উপর ফেলে দিচ্ছে চারজন। সঙ্গে সঙ্গে তাঁরা ছুটে যান মেয়েকে উদ্ধার করতে।

নির্যাতীতা তরুণী জানিয়েছেন, পুলিশকে বললে ফল ভয়ানক হবে বলে শাসিকে গিয়েছে অভিযুক্তরা। স্থানীয় সূত্রের খবর, মেয়েটি কাঁদতে কাঁদতে গোটা ঘটনাটি জানায় অভিভাবকদের৷ এর পরে মেয়েটি অসুস্থ হয়ে পড়তে থাকে৷ শেষমেশ ওকে নিয়েই পুলিশে যান তাঁরা৷ সেখান থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ অত্যাচারের ফলেই পক্ষাঘাত বা প্যারালাইসিস হয়ে যায় ওই তরুণীর।

পুলিশ তরুণীর দাদার অভিযোগের ভিত্তিতে তিনজনকে গ্রেফতার করেছে। ধৃতরা হলেন রবি সিং (৩৫), সন্দীপ (২০) ও লভকুশ নামে বছর ১৯-এর যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই তরুণীর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে চিকিৎসক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *