করোনা মোকাবিলায় ত্রান তহবিলে ২ কোটি টাকা দান করলেন বিরাট অনুষ্কা

    করোনা মোকাবিলায় ত্রান তহবিলে ২ কোটি টাকা দান করলেন বিরাট অনুষ্কা

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: কথা দিয়েছিলেন। রাখলেন। আইপিএল শেষ হতেই ঝাঁপিয়ে পড়লেন করোনা পরিস্থিতি মোকাবিলার কাজে। প্রশংসনীয় উদ্যোগ নিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মাকে পাশে নিয়ে বিরাট এদিন জানান, তাঁরা দুজনেই আপাতত ২ কোটি টাকা দান করেছেন করোনা পরিস্থিতি মোকাবিলায় গঠিত ত্রাণ তহবিলে। সকলকে সাধ্যমতো এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন ভারত অধিনায়ক।

    সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ভিডিওতে বিরাট বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় যাঁরা আমাদের জন্য দিন-রাত এক করে সংগ্রাম করে চলেছে তাঁদের সকলের প্রতি আমরা কৃতজ্ঞ। তাঁদের এই ডেডিকেশনকে কুর্নিশ জানাতেই হয়। করোনা যোদ্ধাদের পাশে থাকতে আমরা একটি ত্রাণ তহবিল গঠনের সিদ্ধান্ত নিয়েছি কেট্টোর মাধ্যমে। ত্রাণ তহবিল থেকে সংগৃহীত অর্থ অ্যাক্টগ্র্যান্টসে যাবে। মানুষের জীবন বাঁচাতে সাধ্যমতো সকলকে এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন ভারত অধিনায়ক।

    তাঁর স্থির বিশ্বাস, সকলে সম্মিলিতভাবেই এই যুদ্ধ জয় সম্ভব হবে। করোনা পরিস্থিতি মোকাবিলায় আমাদের দেশের চিকিৎসা পরিকাঠামোও কঠিন চ্যালেঞ্জের সামনে পড়েছে। দেশের জন্য সকলকে একসঙ্গে এই লড়াইয়ের মোকাবিলা করতে হবে। সকলে নিরাপদে সুরক্ষিত থেকে দেশের প্রয়োজনে একসঙ্গে থাকুন।