তিন দফার ৯০ আসনে আমরাই জিতছি! বাংলায় বিজেপির জায়গা হবে না: কর্মীদের উদ্বুদ্ধ করে বার্তা মমতা ব্যানার্জির

তিন দফার ৯০ আসনে আমরাই জিতছি! বাংলায় বিজেপির জায়গা হবে না: কর্মীদের উদ্বুদ্ধ করে বার্তা মমতা ব্যানার্জির

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: তিন দফার ভোটে ৯০ আসনে জিতব আমরাই। কোচবিহারের সভা থেকে ফের আত্মবিশ্বাসী জয়ের বার্তা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। তিনি দাবি করেছেন বিজেপি কোথাও নেই, বাংলায় তারা জিতছে না, একের পর এক মিথ্যে কথা বলে চলেছে বিজেপি। যা মানুষ ওদের ভালোভাবে নিচ্ছে না।

কোচবিহারের সভা থেকে ফের জয়ের বার্তা শোনা গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের।রাজ্যে ৩ দফার ভোট হয়ে গিয়েছে। ৯০ -এর বেশি আসনে ভোট হয়েছে রাজ্যে। তার সবকটিতেই জিতছি আমরা। ধারের কাছে নেই বিজেপি। কোচবিহারের সভা থেকে ফের দলীয় কর্মীদের চাঙ্গা করতে জয়ের বার্তা শোনালেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য গতকালও মোদী রাজ্যে সভা করতে এসে দাবি করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রীর ব্যবহারই বলে দিচ্ছে তিনি হেরে গিয়েছেন।

ভোটে মেয়েদের ভোট দিতে বাধা দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রীয় বাহিনী পাঠিয়ে গ্রামে মেয়েদের ভোট দিতে যেতে বাধা দেওয়া হচ্ছে। তার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার ডাক দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। তিনি বলেছেন প্রয়োজনে সিআরপিএফকে ঘেরাও করুন। সিআরপিএফকে ঘেরাও করে ভোট দিতে যান। যদি কেউ শাসন করতে আসে আসে তাহলে তাঁকে পাল্টা শাসন করুন।