ওয়েবকুপা প্রধান কৃষ্ণকলি বসু পুনর্গঠন করলেন কল্যাণী বিশ্ববিদ্যালয় শিক্ষক সংগঠনের কমিটি

    ওয়েবকুপা প্রধান কৃষ্ণকলি বসু পুনর্গঠন করলেন কল্যাণী বিশ্ববিদ্যালয় শিক্ষক সংগঠনের কমিটি

     

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: দীর্ঘ প্রতিক্ষার অবসান। ২০১৯ সাল থেকে একটি অস্থায়ী ওয়ার্কিং কমিটি দিয়েই কাজকর্ম পরিচালনা করছিল কল্যাণী বিশ্ববিদ্যালয় ওয়েবকুপা ইউনিট। এই অস্থায়ী কমিটি দিয়েই চলছিল এই ইউনিটের সাংগঠনিক কাজকর্ম। ওয়েবকুপার শীর্ষনেত্রী কৃষ্ণকলি বসু এই কমিটি গঠন করে দেন। কমিটির যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্বে ছিলেন অধ্যাপক নন্দকুমার ঘোষ এবং ড. সুজয়কুমার মণ্ডল।

    রাজ্যের পরিবর্তনীয় রাজনৈতিক পরিস্থিতিতে নতুন করে সংগঠনগুলি গড়ে তোলার পরিস্থিতি তৈরি হয়। আর সে কারণেই ওয়েবকুপার কেন্দ্রীয় নেতৃত্ব কৃষ্ণকলি বসু কল্যাণী বিশ্ববিদ্যালয় ইউনিটের জন্য একটি পূর্ণাঙ্গ ও স্থায়ী কমিটি এবং কোর কমিটি গঠন করে দেন। অভিজ্ঞতা এবং যুবদের মিশেলে গঠন করা হয় এই কমিটিদ্বয়।

    ওয়েবকুপার রাজ্য সভানেত্রী অধ্যাপিকা কৃষ্ণকলি বসুর অনুমোদন সাপেক্ষে কল্যাণী বিশ্ববিদ্যালয় ইউনিটের পূর্ণাঙ্গ ও স্থায়ী কমিটি গঠিত হয়েছে। এছাড়া একটি কোর কমিটিও গঠিত হয়। ২৫ মে থেকে এই দুটো কমিটিই কল্যাণী বিশ্ববিদ্যালয় ওয়েবকুপা ইউনিটের সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবে বলে ইউনিট সেক্রেটারি সুজয় কুমার মণ্ডল এক বিবৃতিতে জানান।

    কমিটিতে শাখা সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় অধ্যাপক নন্দকুমার ঘোষকে।
    আর শাখা সহ সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় তপতী চক্রবর্তী, দেবাশীষ দাস, বৃন্দাবন রায় এবং বিভা কুমারী। অন্যদিকে শাখা সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে ড. সুজয় কুমার মণ্ডল এবং শাখা সহ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে মনোরঞ্জন জানা এবং সন্দীপ শংকর ঘোষকে। কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব সামলাবেন পথিকৃৎ বন্দোপাধ্যায়।

    শাখার সহ সভাপতি নন্দকুমার ঘোষ ও সম্পাদক ড. সুজয়কুমার মণ্ডল জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বন্ধুদের কাছে এটি একটি খুশির খবর। বিশ্ববিদ্যালয় এবং শিক্ষকদের স্বার্থে, রাজ্যের সামগ্রিক উন্নয়নের স্বার্থে এই কমিটি তাদের লাগাতার গঠনমূলক কাজ অব্যাহত রাখবে।