কেরালায় নিহত মুর্শিদাবাদের শ্রমিক অসিকুলের পরিবারের পাশে ওয়েলফেয়ার পার্টি

কেরালায় নিহত মুর্শিদাবাদের শ্রমিক অসিকুলের পরিবারের পাশে ওয়েলফেয়ার পার্টি

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: মুর্শিদাবাদ জেলার সাগরদিঘির কাবিলপুরের মথুরাপুরের বাসিন্দা অসিকুল ইসলাম বেশ কিছু শ্রমিকের সঙ্গে রাজমিস্ত্রির কাজে গিয়েছিলেন কেরালার কান্নুর জেলায়। সেখান থেকেই ২৮ জুন সোমবার নিখোঁজ হন এবং পরবর্তীতে তার মৃত লাশ পাওয়া যায়। উক্ত নিহতের পরিবারের পাশে দাড়ালো ওয়েলফেয়ার পার্টি। আজ অসিকুলের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেন পার্টির রাজ্য সম্পাদক আবু তাহের আনসারী,সাগরদিঘি ব্লক সভাপতি ডাঃমিজানুর রহমান সহ পার্টির অন্যান্য নেতৃত্ববৃন্দ।

পরিবার সূত্রে জানা যায়, অসিকুলের সঙ্গে থাকত পরেশ মন্ডল ও গনেশ মন্ডল নামে দুইজন শ্রমিক । গত ২৮শে শে জুন থেকে অসিকুল নিখোঁজ হলে স্থানীয় থানায় নিখোঁজ ডাইরি করা হয়। সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন জায়গায় খোঁজখবর শুরু হলেও কোন ভাবেই খোঁজ পাওয়া যাচ্ছিল না অসিকুলের। হঠাৎ সেই এলাকার পুলিশের মাধ্যমে জানা যায় অসিকুল ইসলামকে তার দুই সহকর্মী পরেশ মন্ডল ও গনেশ মন্ডল খুন করে নির্মীয়মান বিল্ডিংয়ের সিঁড়ির তলায় গর্ত করে মৃত দেহ লুকিয়ে রেখে তার উপর কংক্রিটের ঢালাই করে দেন। কেরল পুলিশের তৎপরতায় অসিকুলের পচাগলা মৃত্যু দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছিল, এখনো রিপোর্ট আসেনি। এক সহকর্মীকে গ্রেপ্তার করা হলে প্রকৃত ঘটনা জানা যায় এবং অপর ঘাতক পালাতক। ইতিমধ্যে অসিকুলের মৃতদেহ মুর্শিদাবাদ জেলার সাগরদিঘী থানার নিজ বাসভবনে পৌঁছালে গতকালই তার শেষকৃত্যের কাজ সম্পন্ন হয় ।

আজ পার্টির রাজ্য সম্পাদক আবু তাহের আনসারী শোকসন্তপ্ত পরিবারের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন এবং পার্টির কেরল নেতাদের মাধ্যমে কেরল পুলিশের সঙ্গে কথা বলে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার বিষয়ে প্রচেষ্টা চালানোর দায়িত্ব নেন এবং আক্রান্তের পরিবারকে অর্থনৈতিক সাহায্য সহ যাবতীয় সহযোগিতার আশ্বাস দেন।