পেট্রো পণ্যের লাগাতার মূল্যবৃদ্ধির প্রতিবাদে শহরে ওয়েলফেয়ার পার্টির বিক্ষোভ

পেট্রো পণ্যের লাগাতার মূল্যবৃদ্ধির প্রতিবাদে শহরে ওয়েলফেয়ার পার্টির বিক্ষোভ

 

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: পেট্রোল-ডিজেল, রান্নার গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ওয়েলফেয়ার পার্টি কোলকাতা মেট্রো সিটির বিক্ষোভ।

পেট্রোল গ্যাসের দাম সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম আকাশচুম্বী তারই প্রতিবাদে নিউটাউন ইকোপার্ক পুলিশ ফাঁড়িতে বিক্ষোভ দেখালো ওয়েলফেয়ার পার্টি কলকাতা মেট্রো সিটি। এদিনে পার্টির রাজ্য সম্পাদক আবু তাহের আনসারী বলেন যখন লকডাউনে সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়েছে মানুষের সংসার চালানো খুবই কষ্টকর হয়ে পড়েছে ঠিক সেই সময় অযোগ্য কেন্দ্রীয় সরকার দিন দিন পেট্রোল-ডিজেল,রান্নার গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়ে চলেছে।

তিনি আরো বলেন সরকারের যেটা করণীয় ছিল এই পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়ানো, সরকার তা না করে কিছু কিছু কর্পোরেটদের অধিক মুনাফা লাভের স্বার্থে সাধারণ মানুষের শোষণ করছে।আবু তাহের আনসারী আরো বলেন বিজেপি সরকারের সঙ্গে রাজ্যের তৃনমূল সরকারো এর জন্য দায়ী।রাজ্য যদি নিত্য প্রয়োজনীয় জিনিস সহ পেট্রোল-ডিজেলের টাক্স না নেই তাহলে বাংলার জনগণকে দুয়ারে সরকারে যাওয়ার আর প্রয়োজন হয়না।অবিলম্বে পেট্রোল জ্বালানি সহ নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম অবিলম্বে কমাতে হবে, নাহলে আগামী দিনে আরও জোরদার আন্দোলনে নামবে দল।

 

পাশাপাশি এদিন দলটির কলকাতা মেট্রো সিটির কনভেনার সফিকুল ইসলাম বলেন যেখানে করোনা মহামারীতে মানুষ নাজেহালের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে সেই সময় আমরা দেখছি কেন্দ্র এবং রাজ্য সরকারের কোন রকম হেলদোল নেই।তিনি আরও বলেন যেখানে হাজার হাজার শ্রমিক কাজ থেকে ছাঁটাই হচ্ছে তাদের ব্যাপারে সরকারের কোনো পদক্ষেপ দেখা যাচ্ছে না, বরং নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়িয়ে সরকার সাধারণ মানুষের শোষণ করছে।তিনি আরও বলেন সাধারণ মানুষের স্বার্থে সরকার অবিলম্বে নিত্য প্রয়োজনীয় জিনিস পেট্রোল-ডিজেলের দাম অবিলম্বে কমিয়ে দিক নাহলে ওয়েলফেয়ার পার্টি মানুষের সার্থে আগামী দিনে আরো জোরদার আন্দোলনে নামবে।

 

এছাড়া এদিন বিক্ষোভ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন পার্টির মেট্রো সিটির সহকারী কনভেনর তাজউদ্দিন মোল্লা,কোষাধ্যক্ষ জুলফিকার আলি মোল্লা,ফ্র্যাটারনিটি মুভমেন্ট এর রাজ্য সম্পাদক নঈম সেখ সহ অন্যান্য নেতৃত্ব।