আবার অর্ধশতরানের ইনিংস খেললেন অজিঙ্কা রাহানে

আবার অর্ধশতরানের ইনিংস খেললেন অজিঙ্কা রাহানে

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: এই নিয়ে টেস্ট কেরিয়ারে চতুর্থবার ম্যাচের ২ ইনিংসেই পঞ্চাশের গণ্ডি পার করলেন ভারতীয় দলের সহ অধিনায়ক। প্রথম ইনিংসে ব্যর্থ হলেও দ্বিতীয় ইনিংসে হাফ সেঞ্চুরি করলেন বিরাট কোহলিও। অ্যা

টেস্টে দ্বিতীয় ইনিংসে ২ জনের ১০৪ রানের পার্টনারশিপের ওপর ভর করে ওয়েস্ট ইন্ডিজকে বড় লক্ষ্যমাত্রা দেওয়ার দিকে এগোচ্ছে ভারত। ২৬০ রানে লিড রয়েছে এখনই। এর আগে ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস শেষ হয়ে যায় ২২২ রানে। ক্যারিবিয়ানদের হয়ে উল্লেখযোগ্য রান করেন রস্টন চেজ (৪৮), শিমরন হেটমায়ের (৩৫), জেসন হোল্ডার (৩৯)।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ৮১ রানে ৩ উইকেট পড়ে গিয়েছিল টিম ইন্ডিয়ার। ১৬ রান করে রস্টন চেজের বলে এলবিডব্লু হন মায়াঙ্ক আগরওয়াল। পূজারা ২৫ রান করে রোচের বলে বোল্ড হন। প্রথম ইনিংসের মত এদিনও ক্রিজে সেট হয়ে ৩৮ রান করে আউট হন কে এল রাহুল। তাকে বোল্ড করেন চেজ।

তবে এরপর আর উইকেট ফেলতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ বোলাররা। তৃতীয় দিনের শেষে ভারতের স্কোর ৩ উইকেট হারিয়ে ১৮৫। রাহানে ৫৩ ও কোহলি ৫১ রান করে অপরাজিত আছেন। এদিন চতুর্থ উইকেটে ভারতের হয়ে সর্বাধিক ৮ বার একশো রানের পার্টনারশিপ গড়ার কৃতিত্ব গড়লেন এই ২ অভিজ্ঞ ব্যাটসম্যান।