ক্ষমতায় এলে প্রতিবছর SSC হবে, MSC হবে, বেকাররা চাকরি পাবে: ব্রিগেডে বললেন মহঃ সেলিম

    ক্ষমতায় এলে প্রতিবছর SSC হবে, MSC হবে, বেকাররা চাকরি পাবে: ব্রিগেডে বললেন মহঃ সেলিম

    নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: বাংলার বিধানসভার ভোট নির্ঘন্ট প্রকাশ করেছে নির্বাচন কমিশন। এর মধ্যেই আজ রবিবার বাম-কংগ্রেস-আব্বাস সিদ্দিকিদের জোটের ব্রিগেড সমাবেশ। ব্রিগেডের ইতিহাসে এভাবে ভোটের ময়দানে লড়া একাধিক বিরোধী শিবিরের জোটের জনসভা অনুষ্ঠিত হল। যা এককথায় নজিরবিহীন। প্রচুর লোকের জনসমাগম হয়েছে এদিন। জমায়েতের নিরিখে আজ নতুন ইতিহাস তৈরির দাবি করছেন উদ্যোক্তারা।

    এদিন ব্রিগেডের সমাবেশে বড় দাবি করলেন সিপিএম নেতা মোঃ সেলিম। তিনি বলেন, “আবার নিয়মিত SSC, PSC, PRIMARY পরীক্ষা নেবো আমরা। ক্ষমতায় এলে যারা লুঠ করেছে তাদের বাড়ি, সে ‘শান্তিনিকেতন’ হলেও নিলাম করব। সমস্ত শূন্যপদ পূরণ করব। নিয়মিত এসএসসি হবে, মাদ্রাসা সার্ভিস কমিশনের পরীক্ষা হবে। নিয়মিত ভাবে আবার বেকারদের চাকরী হবে।”

    মহম্মদ সেলিম আরও বলেন, “আমরা বলি, লাঙল যার, জমি তার। আর এখন কেন্দ্রীয় সরকার বলছে, কালো টাকা যার, জমি তার। শুধু নীল-সাদা রং করে দিলেই উন্নয়ন হয় না। এখানে দিদির লুঠ, আর দিল্লিতে মোদীর লুঠ। লুঠেরা কখনও লুঠেরাকে ধরে না। মোটাভাই বলছেন, তৃণমূলে কত কামাও? কুছ পরোয়া নেহি। নোটবন্দির টাকা আছে, ইলেকটোরাল বন্ডের টাকা আছে, যত খুশি লুঠে নাও। কোনো সমস্যা যাতে না হয় চাটার্ড বিমান পাঠিয়ে দিল্লি নিয়ে চলে যাচ্ছে। আমাদের এখানে সিবিআই-সিবিআই খেলা হচ্ছে। এখন দেখা যাক, আমাদের ব্রিগেড সমাবেশ শেষ হওয়ার পর সিবিআই কাকে ধরতে যায়। চিটফান্ডের মাধ্যমে টাকা লুঠ করেছে। গরিব মানুষের টাকা কড়ায় গণ্ডায় ফেরত হবে। সেটা শান্তিনিকেতন বাড়ি নিলাম করে হলেও আমরা টাকা ফেরত দেব।”

    ব্রিগেডে আব্বাস সিদ্দিকীর উপস্থিতি: জনগনের বাঁধভাঙা উচ্ছ্বাসে আপ্লুত বাম কংগ্রেস নেতারা