তুমি শালা খুনিদের রাজা, খুনীদের জমিদার’! বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ মমতা ব্যানার্জির

তুমি শালা খুনিদের রাজা, খুনীদের জমিদার’! বিজেপিকে কড়া ভাষায় আক্রমণ মমতা ব্যানার্জির

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: রাজ্যের ভোটের হাওয়া একেবারে চরমে। এই পরিস্থিতিতে বিভিন্ন রাজনৈতিক দল একে অপরকে আক্রমণ করতে মাঝে মাঝে মেজাজ হারাচ্ছে। একে অপরকে আক্রমণ করতে গিয়ে বিতর্কিত মন্তব্য করা হচ্ছে। কিছু আগে দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রীকে বারমুডা পরতে বলে কুরুচিপূর্ণ আক্রমণ করেন। আজ আবার পাথরপ্রতিমায় জনসভা করতে গিয়ে মেজাজ হারিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে আক্রমণ করতে গিয়ে মন্তব্য করলেন, “তুমি শালা খুনিদের রাজা, খুনিদের জমিদার!”

বিজেপি প্রথম থেকেই কাটমানি ইস্যু নিয়ে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করে আসছে। দাবি করা হচ্ছে বিভিন্ন ইস্যুতে তৃণমূল কংগ্রেসের নেতারা সাধারণ মানুষের থেকে টাকা লুট করে। সেই প্রসঙ্গে এই মন্তব্য করতে গিয়ে এদিন মমতা পাথরপ্রতিমার সভা থেকে বললেন, “একটা লোক যদি কারোর থেকে ৫০০ টাকা নেয় তাহলে বলছে তৃণমূল কংগ্রেস চোর। আমি চোর? আমি ডাকাত? আমি খুনি? আমি মানুষকে জীবন দিয়ে ভালোবাসি। আর তুমি শালা খুনিদের রাজা, খুনিদের জমিদার, ডাকাতদের জমিদার। সব টাকা খেয়ে নিয়েছো।”

এর পাশাপাশি পিএম কেয়ার ফান্ড, রেল বিক্রির টাকা কোথায় গেল, ব্যাংক বিক্রির টাকা কোথায় গেল, সেই নিয়ে বিজেপিকে প্রশ্ন করেন তিনি।