আনিস খুনে জড়িত রাঘব-বোয়ালদের গ্রেফতারের দাবিতে যুব ফেডারেশনের বিক্ষোভ মিছিল

আনিস খুনে জড়িত রাঘব-বোয়ালদের গ্রেফতারের দাবিতে যুব ফেডারেশনের বিক্ষোভ মিছিল

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: সোমবার কোলাঘাটে সংখ্যালঘু যুব ফেডারেশনের পক্ষ থেকে ছাত্র নেতা আনিস খানের খুনের সঙ্গে জড়িত রাঘব-বোয়ালদের গ্রেফতারের দাবিতে বম্বে রোড থেকে কোলাঘাট বিডিও অফিস পর্যন্ত বিক্ষোভ মিছিল হয়। সংখ্যালঘু যুব ফেডারেশনের রাজ্য সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামান বলেন আমরা আনিস খানের হত্যার একদিন পরেই রবিবার আনিসের গ্রামে গিয়েছিলাম, তাঁর শোকাহত বাবার সঙ্গে কথা বলে বুঝতে পেরেছিলাম এটা একটি পরিকল্পিত খুন। আমরা সেদিন আমতা থানার ওসির সঙ্গে সাক্ষাৎ করে ডেপুটেশন দিয়েছিলাম। সেদিন ওসি ঘটনার সঙ্গে পুলিশের যোগ নিয়ে পুরোটাই অস্বীকার করেছিলেন। পরবর্তীতে আমরা আনিস খানের হত্যার ন্যায় বিচারের দাবিতে বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছিলাম। রাজ্য সরকারের উদ্যোগে গঠিত হয় সিট, আনিস খুনে পুলিশ যোগ স্পষ্ট হয়। দুজন পুলিশকর্মীকে সাসপেন্ড ও দুজন পুলিশকর্মীকে গ্রেফতার করে আমতা থানার ওসিকে ছুটিতে পাঠিয়ে দেওয়া হয়।

মহঃ কামরুজ্জামান আরও বলেন আমরা ইতিপূর্বে কোলকাতার রাজপথে আনিস খুনে প্রকৃত অপরাধীদের শাস্তির দাবিতে সোচ্চার হয়েছি। আমরা মনে করি আনিস খুনের প্রকৃত অপরাধী রাঘব বোয়ালদের আড়াল করা হচ্ছে, অবিলম্বে প্রকৃত অপরাধীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা হোক।

সংগঠনের কেন্দ্রীয় নেতৃত্ব শেখ ফজলুর রহমান, জেলা নেতৃত্ব মনিরুল হক, মুহাম্মদ সেলিম, শেখ রফিজুদ্দিন, হামিদুল ইসলাম সহ হাজার খানেক প্রতিবাদী মানুষ মিছিলে পা মেলান। প্রসঙ্গত আনিস খানের হত্যার প্রতিবাদে যে কটি গণসংগঠন সামনের সারিতে দাঁড়িয়ে আন্দোলন করছে তাদের মধ্যে সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন অন্যতম। সংগঠনের বর্ধমান জেলা কমিটির পক্ষ থেকে ১ মার্চ, মঙ্গলবার পূর্ব বর্ধমানের সেহারা বাজারে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।