ফিলিস্তিনে ইচ্ছাকৃতভাবে করোনা ছড়াচ্ছে ইহুদীবাদী ইসরায়েল: অভিযোগ ফিলিস্তিন বাসীর

ফিলিস্তিনে ইচ্ছাকৃতভাবে করোনা ছড়াচ্ছে ইহুদীবাদী ইসরায়েল: অভিযোগ ফিলিস্তিন বাসীর

নিউজ ডেস্ক বঙ্গ রিপোর্ট: করোনাভাইরাসের বিস্তার রোধে ফিলিস্তিনের পশ্চিম তীরের শহর জেনিনের প্রবেশপথে করোনা পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হয়েছিল ফিলিস্তিন। ওই করোনা পরীক্ষা কেন্দ্র ধ্বংস করেছে দখলদার ইহীদাীবাদী সন্ত্রাসীদের অবৈধ রাষ্ট্র ইসরায়েল।

ইসরায়েলের এমন নারকীয় কাণ্ডের পর ফিলিস্তিন কর্তৃপক্ষ জানিয়েছেন হঠাৎ করে দেশটিতে করোনাভাইরাস সংক্রমণ বাড়ার পেছন ইসরায়েলের হাত আছে। ফিলিস্তিনের নাম করা এক রাজনীতিবিদ দেশটির করোনা ছড়ানোর পেছনে ইসরায়েলের সেনাদের দায়ী করেছেন। খবর জেরুজালেম পোস্ট এর।

এদিকে, ফিলিস্তিনে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৯ হাজার ৩৯৮ জন এবং মারা গেছেন ৬৪ জন। এর আগে ফিলিস্তিনের বর্ণবাদ মোকাবেলা বিষয়ক কমিটি বলেছে, করোনা পরীক্ষা কেন্দ্র ধ্বংসের আগে সেখানে পরীক্ষার কাজে ব্যবহৃত মেশিন এবং যন্ত্রপাতিও জব্দ করে ইহুদীবাদী ইসরায়েলের সেনারা।

এদিকে, করোনার সংক্রমণ প্রতিদিনই বাড়ছে ফিলিস্তিনে। ঠিক এমন সময় করোনা পরীক্ষা কেন্দ্রটি ধ্বংস করল সন্ত্রাসীদের রাষ্ট্র ইসরাইল। করোনার মহামারিতে অমানবিক পদক্ষেপে তীব্র ক্ষোভ প্রকাশ করেছে ফিলিস্তিনিরা। সেই সাথে ক্ষোভ প্রকাশ করছে মুসলিম বিশ্ব।